Salt of life Stands for---

ক) Sorrows of life
খ) Saline water
গ) Sodium chloride
ঘ) Valuable things

Related Questions

ক) বাতিল
খ) সঠিক
গ) অবশ্যই
ঘ) পরিশেষে
ক) look at
খ) look after
গ) look up
ঘ) look into
ক) to help others
খ) to do good works
গ) to compensate
ঘ) to gain something
ক) Extraordinary
খ) Common
গ) Strange
ঘ) Uncommon
ক) I felt his pulse
খ) I found his pulse
গ) I examined his pulse
ঘ) I saw his pulse
ক) Robi is taller than me
খ) Robi is taller than I
গ) Robi is taller to me
ঘ) Robi is taller with I

জব সলুশন

পরমাণু শক্তি কমিশনের-মেডিকেল অফিসার (বিষয়ভিত্তিক ব্যতীত) 25-09-2026

বন অধিদপ্তর-ডেমনস্ট্রেটর (সিভিল ইঞ্জিনিয়ারিং) ২২-০৯-২০২৬

ভূমি রেকর্ড ও জরিপ অধিদপ্তর-অফিস সহায়ক 18-09-2026

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর-টিকেট ক্লার্ক/রেকর্ড কিপার 05-09-2026

স্বাস্থ্য অধিদপ্তর- সমাজকল্যাণ কর্মকর্তা 01-09-2026

স্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর-এস্টিমেট (তড়িৎ) ও উপ সহকারী প্রকৌশলী 01-09-2026

Job Solution Live Exam Recent Job Solution 2026

আমাদের মোবাইল অ্যাপ ডাউনলোড করুন

যেকোনো সময়, যেকোনো জায়গা থেকে শিখুন