‘যাযাবর’ কার ছদ্মনাম?

ক) বিনয় মুখোপাধ্যায়
খ) বলাইচাঁদ মুখোপাধ্যায়
গ) নিমাই ভট্টাচার্য
ঘ) সুনীল গঙ্গোপাধ্যায়

Related Questions

ক) রবীন্দ্রনাথ ঠাকুর
খ) বিহারীলাল চক্রবর্তী
গ) রাজশেখর বসু
ঘ) ভারতচন্দ্র
ক) comprehension
খ) correction
গ) compromise
ঘ) consultation
ক) the work
খ) the curry
গ) to tarry
ঘ) to scary
ক) something to continue
খ) something to stop
গ) something to clear
ঘ) something to continue until It's enough
ক) He refused the debt
খ) I could not do justice to it
গ) I could not make Justice to it
ঘ) I took a bath
ক) The news is true
খ) He gave me an advise
গ) The committee have issued its report
ঘ) Ten kilometres are a long way

জব সলুশন

পরমাণু শক্তি কমিশনের-মেডিকেল অফিসার (বিষয়ভিত্তিক ব্যতীত) 25-09-2026

বন অধিদপ্তর-ডেমনস্ট্রেটর (সিভিল ইঞ্জিনিয়ারিং) ২২-০৯-২০২৬

ভূমি রেকর্ড ও জরিপ অধিদপ্তর-অফিস সহায়ক 18-09-2026

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর-টিকেট ক্লার্ক/রেকর্ড কিপার 05-09-2026

স্বাস্থ্য অধিদপ্তর- সমাজকল্যাণ কর্মকর্তা 01-09-2026

স্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর-এস্টিমেট (তড়িৎ) ও উপ সহকারী প্রকৌশলী 01-09-2026

Job Solution Live Exam Recent Job Solution 2026

আমাদের মোবাইল অ্যাপ ডাউনলোড করুন

যেকোনো সময়, যেকোনো জায়গা থেকে শিখুন